আগ্নেয়াস্ত্র উদ্ধারের পর আলমডাঙ্গা ছাত্রদল নেতা ডালিমকে অস্ত্র মামলায় আদালতে সোপর্দ

 

আলমডাঙ্গা ব্যুরো: আগ্নেয়াস্ত্র উদ্ধারের পর গতকাল মঙ্গলবার আলমডাঙ্গা পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ডালিমকে অস্ত্র ও বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও মারামারি ও একটি অস্ত্র মামলায় তিনি বর্তমানে জামিনে মুক্ত ছিলেন পুলিশ জানিয়েছে।

জানা গেছে, গত ৪ নভেম্বর সকালে পুলিশ আলমডাঙ্গা শহরের রাধিকাগঞ্জ এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছত্রপাড়ার রাকিবুল ইসলামকে গ্রেফতার করে। পরে তার স্বীকারুক্তি মোতাবেক পুলিশ ওই রাতেই আন্তঃজেলা ডাকাতদলের সর্দ্দার জীবনের আলমডাঙ্গা শহরের বাবুপাড়ার বাড়িতে অভিযান চালিয়ে ঘর থেকে ৫টি তাজা বোমা উদ্ধার করে। এ সংক্রান্ত বিস্ফোরক মামলার আসামি হিসেবে পুলিশ মিয়াপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে ডালিম হোসেনকে আটক (৩০) করে। ডালিম হোসেন আলমডাঙ্গা পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক। আটকের পর পুলিশি জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী গত সোমবার গভীর রাতে পুলিশ তার বাড়ির খাটের জাজিমের নিচ থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করে।

গতকাল মঙ্গলবার তাকে অস্ত্র ও বিস্ফোরক দুটি পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ডালিমের বিরুদ্ধে মারামারি ও আরও একটি অস্ত্র মামলা রয়েছে। বর্তমানে ওই মামলা দুটিতে তার জামিন রয়েছে।