সিসি টিভির ফুটেজ সংগ্রহ : চোর শনাক্তে থানা পুলিশের পুরস্কার ঘোষণা

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জের ইট ভাটা থেকে ব্যবসায়ীর মোটরসাইকেল চুরির ঘটনায় সিসি টিভিতে চোরের ছবি ও ভিডিও ফুট্রেজ সংগ্রহ করেছে থানা পুলিশ। ছবি দেখে চোরের পরিচয় দিতে পারলে পুরস্কারের ঘোষণা করেছে থানা পুলিশ।

জানা গেছে, আলমডাঙ্গার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বিশিষ্ঠ ব্যবসায়ী সাবেক চেয়ারম্যান আসিরুল ইসলাম সেলিম গত সোমবার বেলা ১১টার দিকে নিজ মালিকানা এডিবি বিক্সে যান। ভিডিও ফুটেজে দেখা গেছে, মোটরসাইকেল রেখে তিনি ভাটার দিকে যেতেই পূর্ব থেকে উৎ পেতে থাকা চোরচক্রের এক সদস্য মোবাইলফোনে অন্য সদস্যদের সাথে কথা বলতে বলেতে হেটে মোটরসাইকেলের দিকে যাচ্ছে। একটি ডিসকভার মোটরসাইকেলে ৩ জন চোর এসে নিজের মধ্যে কথা বলছে। মোট ৪ জন চোর সদস্য দির্ঘ্য ১৮ মিনিট চেষ্টার পর মোটরসাইকেল চুরি করে নিয়ে আলমডাঙ্গার দিকে চলে যায়।

এব্যাপারে গতকাল রাত সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন সিসি টিভিতে রেকোর্ড করা ভিডিও ও ছবি সংগ্রহ করেন। তিনি বলেন চোরের ছবি দেখে কেউ চোরের পরিচয় দিতে পারলে তাকে পুরস্কৃত করা হবে। সংবাদ দাতার নাম পরিচয় গোপন রাখা হবে। পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।