মেহেরপুর জেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র জমা

 

চেয়ারম্যান পদে ১ কাউন্সিলর পদে ১৮ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম রসুল। গতকাল বুধবার কর্মী-সমর্থকদের সাথে নিয়ে তিনি জেলা নির্বাচন অফিসে যান এবং জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামানের হাতে মনোনয়নপত্র জমা দেন। এ সময় তার সেখানে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বুড়িপোতা ইউপি সদস্য ইসমাইল হোসেন, লাল্টু, আমানুল্লাহ, মোয়াজ্জেম হোসনে প্রমুখ।

এছাড়াও মনোনয়র পত্র জমাদানের প্রথম দিন গতকাল বুধবার সকাল থেকে জেলা নির্বাচন অফিসে কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে মনোনয়ত্র জমা দেন রফিকুল ইসলাম গায়েন, ৩ নং ওয়ার্ডে আলমাস হোসেন শিলু, ৪ নং ওয়ার্ডে নাহিদ হাসান, ৫ নং ওয়ার্ডে জালাল উদ্দীন মল্লিক ও ইমতিয়াজ হোসেন, ৬ নং ওয়ার্ডে আমিরুল ইসলাম ও আব্দুল কুদ্দুস, ৭ নং ওয়ার্ডে বশির আহাম্মেদ মামুন চৌধুরী, রফিকুল ইসলাম ও আরিফুল ইসলাম, ৯ নং ওয়ার্ডে জাহিদুল ইসলাম ও আব্দুর রাজ্জাক, ১০ নং ওয়ার্ডে মজিরুল ইসলাম, ১১ নং ওয়ার্ডে তৌহিদ মুরশেদ ওতুল, ১২ নং ওয়ার্ডে মোহাম্মদ আলী, ১৩ নং ওয়ার্ডে নজরুল ইসলাম ও হাফিজুর রহমান, ১৪ নং ওয়ার্ডে আইয়ুব আলী।

এদিকে এদিন সংরক্ষিত মহিলা আসনে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে আফরোজা খাতুন ও ফজিলা খাতুন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে শামীম আরা বিশ্বাস হীরা, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডে শাহানা ইসলাম  শান্তনা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। উল্লেখ্য, আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।