চুয়াডাঙ্গায় জেলা পরিষদ নির্বাচনে আরও ১০ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ অব্যাহত রেখেছেন। গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র সংগ্রহের দ্বিতীয় দিনে দুই নারীসহ মোট ১০ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। প্রথমবারের মতো অনুষ্ঠিত এই নির্বাচনে জেলা প্রশাসক সায়মা ইউনুস জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। জেলা রিটার্নিং কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এসব প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। যার মধ্যে দুজন সংরক্ষিত সদস্য এবং ৮ জন সাধারণ সদস্য প্রার্থী রয়েছেন।

সংরক্ষিত সদস্য পদে ১ নং ওয়ার্ডে জাহানারা পারভীন এবং ৪ নম্বর ওয়ার্ডে চম্পা খাতুন। সাধারণ সদস্য পদে ২ নং ওয়ার্ডে মাফলুকাতুর রহমান, ৭ নং ওয়ার্ডে সায়েকুর রহমান লিটন, ৯ নং ওয়ার্ডে মাসুদুর রশীদ, ১১ নং ওয়ার্ডে একেএম শামসুজ্জোহা, শফিউল কবীর ও রবিউল হোসেন, ১২ নং ওয়ার্ডে হযরত আলী এবং ১৪ নং ওয়ার্ডে আশরাফুজ্জামান টিপু।

সহকারী রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আনিছুর রহমান জানান, আগামী ১ ডিসেম্বর পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়া যাবে। ১০ জনের মনোনয়ন সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। তিনি আরও জানান, চেয়ারম্যান পদে নিরাপত্তা জামানত ২০ হাজার টাকা ও ৩৮ হাজার ৫শ টাকার ভোটার তালিকার সিডি এবং সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে ৫ হাজার টাকা জামানত ও পৌরসভা ওয়ার্ড প্রতি ৫শ টাকা এবং প্রতি ইউনিয়ন ৫শ টাকা করে ভোটার লিস্টের সিডি ক্রয় করতে হবে।