দামুড়হুদার কার্পাসডাঙ্গায় আবারও ছিনতাই : এবার ছিনতাইয়ের শিকার কুল্লার দুজন ব্যবসায়ী

 

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: কার্পাসডাঙ্গায় আবারও ছিনতাইকারীরা সন্ধ্যার পর সড়কে তাণ্ডব চালিয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যার পর ফকিরটেকের মোড়ে একদল ছিনতাইকারী অস্ত্রের মুখে দুজন ব্যবসায়ীর গতিরোধ করে নগদ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়।

জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের নুড়ুতলাপাড়ার কুদ্দুস মল্লিকের ছেলে  সানোয়ার ও আক্কেল মোল্লার ছেলে সেকেন্দার কার্পাসডাঙ্গার ব্যবসায়ী। গতকাল সন্ধ্যার পর ৭টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। কার্পাসডাঙ্গার অদূরবর্তী ফকিরটেকের মোড়ে পৌঁছুলে কয়েকজনের একদল ছিনতাইকারী গতিরোধ করে। কাছে থাকা নগদ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়। ছিনতাইয়ের শিকার দুজনের মধ্যে সানোয়ার হোসেন বলেছেন, আমার কাছে নগদ চার হাজার টাকা ও একটি মোবাইলফোন ছিলো। টাকা মোবাইলফোন ছিনিয়ে নেয়। সেকেন্দারের নিকট থেকে ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়েছে দুই হাজার টাকা ও একটি মোবাইলফোন।

ছিনতাইয়ের শিকার সেকেন্দার কার্পাসডাঙ্গা বাজারের ভূষিমাল ব্যবসায়ী। সানোয়ার হোসেন মুচি বটতলায় চা দোকানি।  ভূষিমাল ব্যবসায়ী সেকেন্দার জানান, কার্পাসডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে আমরা মাঝে মাঝেই ছিনতায়ের শিকার হই। অথচ সেখানে টহল পুলিশ থাকার কথা।