গ্রামগঞ্জের প্রত্যেকটি রাস্তা বর্তমান সরকারের মেয়াদে পাকা করা হবে

জীবননগরে রায়পুরে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনকালে জেলা পরিষদ প্রশাসক

 

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গা জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু গতকাল মঙ্গলবার জীবননগরে ব্যস্ততম দিন অতিবাহিত করেছেন। সকালে তিনি উপজেলার রায়পুর-কামারপাড়া রাস্তা নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি হাসাদাহ ও বাঁকা ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি এসব ইউনিয়নের অবকাঠামো, রাস্তা ও কালভার্ট নির্মাণসহ উন্নয়ন নিয়ে কথা বলেন।

রায়পুরকামারপাড়া রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথি বলেন, এ জেলার আর কোনো রাস্তা কাচা থাকবে না। বর্তমান সরকারের মেয়াদেই সব রাস্তা পাকাকরণ করা হবে। গ্রামাঞ্চলের কৃষকসহ মানুষ যাতে নির্বিঘ্নে তাদের ফসল ঘরে তুলাসহ যাতায়াত করতে পারে সে ব্যবস্থা নেয়া হবে। তিনি দেশের উন্নয়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

চুয়াডাঙ্গা জেলা পরিষদের অর্থায়নে ১০ লাখ টাকা ব্যয়ে জীবননগর উপজেলার রায়পুর-কামারপাড়া, বাঁকা-সোন্দাহ রাস্তা ও সীমান্ত ইউনিয়নের হরিপুর মাঠপাড়া রাস্তা নির্মাণ করা হচ্ছে। রাস্তা নির্মাণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. নূরুল ইসলাম, জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী আব্দুর রশিদ, জেলা পরিষদের সার্ভেয়ার হাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান শাহিনুর, সাজ্জাদ হোসেন বিশ্বাস, যুবলীগ নেতা আক্তার হোসেন, বাকী বিল্লাহ, আশাদুল ইসলাম ও ঠিকাদার হায়দার আলী প্রমুখ। পরে তিনি বাঁকা ইউপি চেয়ারম্যান বাবলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক মাহফুর রহমান মনজু। এ সময় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ ছাড়াও হাসাদাহ ইউনিয়ন পরিষদে  জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু মতবিনিময় করেন। হাসাদাহ ইউপি চেয়ারম্যান সিরাজুল হক মাস্টারের সভাপতিত্বে মতবিনিময় সভায় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।