কুষ্টিয়ার ঝাউদিয়ায় অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দু গ্রুপের সংঘর্ষে দুজন নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল রোববার বিকেলে ইবি থানায় নিহত ইমান আলীর ভাই কামরুল হাসান বাদী হয়ে এ হত্যা মামলাটি দায়ের করেন। পরশু রাতে ঝাউদিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেফাতর করা হয়।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় রাতে সাতজনে আটক করা হয়েছে। এরা সবাই সংঘর্ষের সাথে জড়িত। তিনি আরও বলেন, ৭৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ৩০ জনকে আসামি করে সোমবার বিকেলে মামলা করা হয়েছে। ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে পুলিশের অস্থায়ী ক্যাম্প বসানো হয়েছে। বর্তমানে ইউনিয়নে ১০০ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকালে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে দফায় দফায় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কেরামত আলীর লোকজন ও পরাজিত চেয়ারম্যান বখতিয়ার হোসেনের সমর্থকদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে কেরামত আলীর পক্ষের ইমান আলী (৩৫) ও শাহাবউদ্দিন (৫৫) নামে দুই ব্যক্তি নিহত হন।