কুষ্টিয়ায় ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত : গুরুতর আহত ১

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে। তার নাম পলাশ হোসেন (১৮)। এ ঘটনায় রাকিব নামে আরেক তরুণ গুরুতর আহত হয়েছে। শহরের পিটিআই সড়কে সরকারি সিটি কলেজের সামনে গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার হরিপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে ও কুষ্টিয়া সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয়বর্ষের ছাত্র ছিলো।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় পিটিআই সড়কের জেলখানা মোড়ে কয়েকজন তরুণের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় একজন ধারালো ছুরি দিয়ে দুজনকে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে দ্রুত আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে অস্ত্রোপচার কক্ষে নেয়া হয়। পরে সন্ধ্যা ৭টার দিকে পলাশ মারা যায়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) তাপস কুমার সরকার সন্ধ্যা সাড়ে ৭টায় বলেন, পলাশ অস্ত্রোপচার কক্ষে সন্ধ্যা ৭টায় মারা যায়। রাকিবের শরীরে অস্ত্রোপচার করা হচ্ছে। তবে সে আশঙ্কামুক্ত। তিনি আরও বলেন, পলাশের শরীরে পেটে ছুরির আঘাতের চিহ্ন দেখা গেছে। কুষ্টিয়া মডেল থানার এসআই শহিদুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে।