জাফরপুরের চাঁদ আলী গ্রেফতার : জেল হাজতে প্রেরণ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জাফরপুরের চাঁদ আলীকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল তাকে আদলতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

পুলিশ বলেছে, জাফরপুরের সানোয়ার হোসেনের ছেলে চাঁদ আলীসহ তার সহযোগীরা ঈদের পরদিন সন্ধ্যায় ওই গ্রামের দু আত্মীয়কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আত্মীয় দুজন ওই চাঁদ আলীদের পটকাবাজি বন্ধ করতে বলার কারণে ক্ষুব্ধ হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। দুজনকে উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেলে নিয়ে চিকিৎসাধীন রাখা হয়েছে।

স্থানীয়রা বলেছেন, কুষ্টিয়া মোচাইনগরের নিজাম উদ্দীনের ছেলে জুয়েল (৩০) তার এক শ্যালক কুমারগাড়া চৌড়হাসের আব্দুস সালাম ডলারকে সাথে নিয়ে বেড়াতে আসেন চুয়াডাঙ্গার জাফরপুর স্টেডিয়ামপাড়ায়। শ্বশুর তেতুল শেখের বাড়ি বেড়াতে এসে জুয়েল ঈদের পরদিন রাত ৮টার দিকে জাফরপুর মোড়ে চা পান করতে যান। সেখানে একদল যুবকের পটকাবাজিতে অতিষ্ঠ হয়ে বারণ করেন। এতে ক্ষুব্ধ হয়ে জুয়েল ও আব্দুস সালামকে কুপিয়ে গুরুতর জখম করে। এ বিষয়ে চাঁদ আলীসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা করা হয়। এ মামলায় পরশুরাতে চাঁদ আলীকে সদর থানা পুলিশ গ্রেফতার করে।