আলমডাঙ্গার জেহালা ইউপি সদস্য হিরালাল লাঞ্ছিত

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার জেহালা ইউপি সদস্য হিরালাল ভিজিএফ’র কার্ডের চাল ভাগাভাগি হয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের হাতে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। হিরালাল পদত্যাগের ঘোষণা করেছেন বলে জানা গেছে।

      জানা গেছে, গতকাল রোববার আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন পরিষদের গরিব দুস্থ ৪৮৭ জন ভিজিএফ কার্ডধারীদের মধ্যে চাল বিতরণ নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনসহ ইউপি চেয়ারম্যান ও মেম্বারগণ আলোচনাসভার আয়োজন করে। চেয়ারম্যানের অনুপস্থিতিতে আলোচনাসভায় তুচ্ছ ঘটনায় ইউপি সদস্য হিরালালকে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে।

এলাকাসূত্রে জানা গেছে, গতকাল রোববার সকাল ১০টার দিকে ইউপি চেয়ারম্যানের কক্ষে আলোচনাসভার আয়োজন করেন। এ সময় ইউপি চেয়ারম্যানের অনুপস্থিতে ইউপি সদস্য হিরালাল মনোনীত সদস্য ছাড়া আওয়ামী লীগের নেতাকর্মীদের রুমের বাইরে যেতে বলায় আওয়ামী লীগ নেতা পয়সা হিরালালের ওপর চড়াও হয়ে তাকে চড়-থাপ্পড় মেরে লাঞ্ছিত করে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যপারে ইউপি সদস্য হিরালাল গতকাল রাত সাড়ে ১২টার দিকে মাথাভাঙ্গাকে জানান, ভিজিএফ কার্ডের চাল বিতরণের আলোচনাসভায় মনোনীত প্রার্থী বাদে নেতাকর্মীদের বাইরে যাওয়ার কথা বলায় আমাকে যুবলীগ নেতা রহিদুল ও জসির ইন্ধনে পয়সা ও তার লোকজন আমাকে মারধর করে। এছাড়া আমি সংখ্যালঘু সম্প্রদায় হওয়ায় অশ্লীল ভাষায় গালাগালি করে। আমি ইউপি চেয়ারম্যানের কাছে রিজাইন লেটার জমা দিয়েছে। আমি ইউনিয়ন সাধারণ সদস্য পদ থকে পদত্যাগ করছি।

এ ব্যপারে জেহালা ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন জানান, আমি ঘটনার সময় পরিষদে ছিলাম না। আর আমি কিছুই জানি না।