ঢাকা বিমানবন্দর থেকে ফেরার পথে গাংনীর জামাই-শ্বশুর অজ্ঞানপার্টির কবলে

 

গাংনী প্রতিনিধি: ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাড়ির ফেরার সময় অজ্ঞানপার্টির কবলে পড়েছেন মেহেরপুর গাংনীর শ্বশুর-জামাই। গতকাল মঙ্গলবার সকালে বিমানবন্দর থেকে গাবতলী বাস টার্মিনালে আসার সময় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় দুইজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। অজ্ঞান করে প্রবাসী জামাইয়ের কাছে থাকা সমস্ত মালামাল ও টাকা লুটে নিয়েছে ছিনতাইকারীরা।

জানা গেছে, গাংনী উত্তরপাড়ার ইয়ামিন হোসেন বাবলুর জামাই একই উপজেলার আড়পাড়া গ্রামের সামসুল ইসলামের ছেলে মতিয়ার রহমান মালয়েশিয়া প্রবাসী। তিনি মালয়েশিয়া থেকে ছুটিতে বাড়ির উদ্দেশে রওনা দেন। তাকে সাথে করে বাড়ি আনার জন্য বাবলুর ছোট ভাই আয়ুব আলী গতকাল সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বাইরে অপেক্ষা করছিলেন। ভোর ছয়টার দিকে অবতরণ করে মতিয়ারের বহন করা বিমানটি। ইমিগ্রেশনে প্রয়োজনীয় কাজ শেষে বাইরে এসে আয়ুব আলীর সাথে বাড়ির উদ্দেশে রওনা দেন মতিয়ার। তার সাথে ছিলো নগদ টাকা ও মালয়েশিয়া থেকে স্বজনদের জন্য আনা মূল্যবান জিনিসপত্র। রওনা দেয়ার সময় মতিয়ার ও আয়ুব আলী পরিবারের লোকজনকে অবহিত করেন। কিন্তু এর কিছুক্ষণ পর থেকেই তাদের সাথে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তাদের কাছে থাকা মোবাইলফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন বিপদের আশঙ্কায় আতঙ্কিত হয়ে পড়েন। দুপুর পর্যন্ত তাদের কোনো খোঁজ না পেয়ে পরিবারের লোকজন ঢাকার উদ্দেশে রওনা দেয়। পরে রাতে আয়ুব আলীকে কল্যাণপুর ও মতিয়ারকে নবিনগর হাসপাতালে খোঁজ পান পরিবারের সদস্যরা। সেখানে তাদের চিকিৎসা চলছে।

পরিবারিক সূত্রে জানা গেছে, গাড়ির মধ্যে অজ্ঞানপার্টির সদস্যরা তাদের অজ্ঞান করে নগদ টাকা ও জিনিসপত্র লুটে নেয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করেছিলো।