মহেশপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান : ভ্রাম্যমাণ আদালত ৩ জনকে জেল-জরিমানা : ৪ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের

 

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতে মহিলাসহ ৩ জনকে জেল-জরিমানা ও ৪ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার সকালে মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট আশাফুর রহমান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

মাদকদ্রব্য অধিদফতরসূত্রে প্রকাশ, সোমবার সকাল ৭টার দিকে পান্তাপাড়া ইউনিয়নের হুশোরখালি গ্রামের মৃত আব্দুল মজিদ ব্যাপারীর ছেলে তকবির হোসেন ও তার স্ত্রী রাহেলা খাতুনকে (৪৫) ৪শ গ্রাম গাঁজাসহ আটক করে এবং দত্তনগর বিএডিসির ফার্ম থেকে জীবনগর থানার নারাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মাসুম বিল্লাহকে গাঁজা সেবন অবস্থায় আটক করা হয়। এদেরকে মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট আশাফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তকবিরকে ১ বছরের জেল, তার স্ত্রীকে ৬ মাসের এবং মাসুম বিল্লাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ৪ জনের বিরুদ্ধে মহেশপুর থানায় নিয়মিত মামলা হয়েছে।