শামসুজ্জামান দুদু ও মাহমুদ হাসান খান বাবুকে অভিনন্দন সংবর্ধিত অহিদুল ইসলাম বিশ্বাস

 

স্টাফ রিপোর্টার: বিএনপির জাতীয় তথা কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে শামসুজ্জামান দুদু ভাইস চেয়ারম্যান ও মাহমুদ হাসান খান বাবু উপ-কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পেয়েছেন। শামসুজ্জামান দুদু ও মামুদ হাসান খান বাবুকে অভিনন্দন জানিয়ে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহিদুজ্জামান বুলা, মজিবুল হক মজু, জেলা ছাত্রদলের আহ্বায়ক শরীফ উর জামান সিজারসহ অনেকে। পৃথক বিবৃতিতে বলা হয়েছে, জাতীয় কমিটিতে এবারও সদস্য হয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল ইসলাম বিশ্বাস। তাকেও তার সমর্থিত স্থানীয় নেতৃবৃন্দরা গতকাল ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বলে পৃথক বিবৃতিতে জানানো হয়েছে।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির চূড়ান্ত নাম ঘোষণা করা হয়েছে। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া চুয়াডাঙ্গার কৃতী সন্তান শামসুজ্জামান দুদুকে ভাইস চেয়ারম্যান ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক বিশিষ্ট শিল্পপতি মাহমুদ হাসান খাঁনকে উপ কোষাধ্যক্ষ নিবর্চিত করায়  চুয়াডাঙ্গা জেলা বিএনপির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানানো হয়েছে। সেই সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিবৃতিদাতারা। শামসুজ্জামান দুদু ও মাহমুদ হাসান খান বাবুর উত্তরোত্তর রাজনৈতিক উন্নতিও করা হয়েছে।

বিবৃতি দাতারা হলেন, চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মজিবুল হক মজু, সদস্য সরদার আলী হোসেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড শামীম রেজা ডালিম ও সাধারণ সম্পাদক আবু জাফর মন্টু, সহিদুল কাউনাইন টিলু, এম জেনারুল ইসলাম, রেজাউল করিম মুকুট, দামুড়হুদা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত আলী শাহ ও দামুড়হুদা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান। এছাড়াও বাংলাদেশ জাতীয়তা বাদী ছাত্রদলের চুয়াডাঙ্গা জেলা শাখা আহ্বায়ক শরী উর জমান সিজার শামসুজ্জামান দুদু ও মাহমুদ হাসান খান বাবুকে অভিন্নন জানিয়ে বিবৃতি দিয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, নবগঠিত কেন্দ্রীয় বিএনপির কমিপিটতে শামসুজ্জামান দুদুকে ভাইস চেয়ারম্যান ও মাহমুদ হাসান খান বাবুকে উপ-কোষাধ্যক্ষ মনোনীত করায় জেলা ছাত্রদলের পক্ষ থেকে অভিনন্দন। অভিনন্দন জানিয়েছেন জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সদস্য এমএ তালহা, যুগ্ম আহ্বায়ক মঞ্জুরুল জাহিদ, খ.ম ইউসুফ, জেড এম তৌফিক খান, সোহেল আহেমম্দে মালিক সুজন।

এদিকে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  বিএনপির কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্যের নাম ঘোষিত হয়েছে। এই ঘোষিত জাতীয় নির্বাহী কমিটিতে অহিদুল ইসলাম বিশ্বাসের নাম দ্বিতীয় বারের মতো স্থান পাওয়ায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির সর্বস্তরের নেতা কর্মীগণ জেলা কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য হাবিবুর রহমান হবিবের সভাতিত্বে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক জাতীয় নির্বাহী কমিটির সদস্য অহিদুল ইসলাম বিশ্বাস। ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন মুন্সি আওরঙ্গজেব বেল্টু, ধানের শীষ দিয়ে বরণ করে নেন সাবেক সংসদ সদস্য হাবিবুর রহমান হবি। এছাড়াও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান চুয়াডাঙ্গা সদর উপজেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুল খালেক, একরামুল হক, ছাত্রদলের রাজিব খান ও শাজাহান খান, স্বেচ্চা সেবকদলের হাজি আব্দুল মান্নান, শাহবুদ্দিন, ওলামা দলের হাফেজ মাহবুব হক, যুবদলের আরিফ, রশদী, শাহাবুদ্দিন, আলামিন, হাবিসুল, শাহীন, নাসরীন পারভিন, সেলিনা খাতুন, ১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাজ্জাত, নাহার আলী প্রমুখ।