দামুড়হুদার নতিপোতা থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রাম থেকে চোরাই সন্দেহে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গত শনিবার রাত ১১টার দিকে নতিপোতা গ্রামের মৃত নিজাম কামারের ছেলে খবির উদ্দিনের বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে দামুড়হুদা মডেল থানা পুলিশ।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, দামুড়হুদা এলাকার চিহ্নিত চোরাই মোটরসাইকেল ব্যবসায়ী কালিয়াবকরী গ্রামের কাশেমের ছেলে আবু বক্কর দীর্ঘ দিন থেকে তার ব্যবসা চালিয়ে যাচ্ছেন। আবু বক্করের কাছ থেকে নতিপোতা গ্রামের হারেজ আলীর ছেলে জাহাঙ্গীর আলম প্রায় ১৫ দিন আগে একটি সুজুকি ১৫০ সিসি মোটরসাইকেল কিনে গোপনে তার বোন জামাই খবির উদ্দিনের বাড়ি রেখে যায়। পরে গত শনিবার রাতে দামুড়হুদা মডেল থানা পুলিশ খবির উদ্দিনের বাড়ি তল্লাশি করে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। কী কারণে খবিরের বাড়ী থেকে মোটরসাইকেল তুলে নিয়ে যাওয়া? তাৎক্ষনিকভাবে এ প্রশ্নের জবাব মেলেনি। এ নিয়ে এলাকায় নানামুখি কথাবার্তা চলছে। গতরাতে একাধিক সূত্র জানিয়েছে ওই গাড়ীটি চোরাই ।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মো. ফকরুল আলম খাঁন জানান, গোপন তথ্যের ভিত্তিতে সন্দেহমূলক গাড়িটি আটক করা হয়েছে। কাগজ পত্র দেখানোর জন্য গাড়ির মালিককে বলা হয়েছে। তবে গাড়িটি চোরাই কি-না তাও খতিয়ে দেখছে পুলিশ।