শিক্ষক নূরনবীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

 

কুড়ুলগাছি প্রতিনিধি: দামুড়হুদার চণ্ডিপুরে মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্র বলাৎকারের অভিযোগ উঠেছে। শিক্ষক নূরনবী দীর্ঘদিন ধরে বেশ কিছু ছাত্রকে চকলেটের লোভ ও টাকা দিয়ে বলাৎকার করে আসছিলেন। চণ্ডিপুর কোরআনুল হাকিম এতিমখানা ও লিল্লাহ বোর্ডিঙের অফিস কক্ষেই ধারাবাহিকভাবে এই অপকর্ম করতেন মাদরাসা শিক্ষক সিরাজগঞ্জ জেলার নূরনবী। শিক্ষকের এহেন কাণ্ডে ইতোমধ্যে কয়েকজন ছাত্র মাদরাসায় যাওয়া বন্ধ করে দিয়েছে। গত শুক্রবার বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত শিক্ষককে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এলাকাবাসী জানায়, গত শুক্রবার রাত ১০টার দিকে শিক্ষক নূরনবীর কুকর্ম প্রকাশ পেলে অভিভাবকরা ফুঁসে ওঠেন। একপর্যায়ে তারা তাকে গণধোলাই দিয়ে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশে সোপর্দ করেন। চকলেট দেয়ার লোভ ও কোনো কোনো শিশু ছাত্রের হাতে নগদ টাকা দিয়েও বশে আনতেন শিক্ষক নূরনবী। কোমলমতি শিশু ছাত্রদের মাদরাসার অফিস কক্ষে নিয়ে তিনি এই অপকর্ম করতেন। এঘটনায় বেশ কিছু ছাত্র ইতোমধ্যে মাদরাসায় যাওয়া বন্ধ করে দিয়েছে।

বলাৎকারের শিকার এক ছাত্র জানায়, হুজুর আমার সাথে মাঝেমাঝেই এই কাজ করতো। কারো সাথে বলতেও নিষেধ করতো। মাদরাসা শিক্ষক নূরনবীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছে অভিভাবকমহল ও এলাকাবাসী।