আলমডাঙ্গার গড়গড়ি গ্রাম থেকে পুলিশ পরিচয়ে এক বস্তা ফেনসিডিল উদ্ধার : পুলিশে বলছে ফেনসিডিল উদ্ধার হয়নি

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জের গড়গড়ি গ্রাম থেকে পুলিশ পরিচয়ে ১ বস্তা ফেনসিডিল উদ্ধার ও দুজনকে হ্যান্ডকাপ পরিয়ে আটক করা হলেও পুলিশ বলেছে ফেনসিডিল উদ্ধার অথবা কাউকে আটক করা হয়নি। এলাকাবাসীর প্রশ্ন তবে কি ভুয়া পুলিশ ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে?

জানা গেছে, গতপরশু বেলা ১১টার দিকে আলমডাঙ্গার মুন্সিগঞ্জের দক্ষিণ গোবিন্দপুর গ্রামের দৌলত মিয়ার বাড়ির সামনে থেকে পুলিশ পরিচয়ে একটি চার্জার অটো থেকে ১ বস্তা ফেনসিডিল ও দুজনকে আটক করা হয়। তাদের হাতে হ্যান্ডকাপ পরিয়ে নিয়ে যাওয়া হয়।

গ্রামবাসী জানায়, বেলা ১১টার দিকে একজন কালো সুদর্শন চেহারার ডিসকভারি মোটরসাইকলে ও একটি চার্জার অটোভ্যান নিয়ে গড়গড়ি ব্রিজের নিকট অপেক্ষা করছিলেন। ৪ জন নিজেদেরকে কনস্টেবল পরিচয় দিয়ে গোবিন্দপুরের প্রয়াত সাবেক ইউপি চেয়ারম্যান দৌলত মিয়ার বাড়ির সামনে থেকে একটি চার্জার অটোভ্যান আটক করে। ওই অটোভ্যানে তল্লাশি চালিয়ে এক বস্তা ফেনসিডিল উদ্ধার করে। অটোভ্যানটি গড়গড়ি ব্রিজের নিকট নেয়া হলে উৎসুক জনতা ভিড় জমায়। গ্রামবাসীর সামনেই অটোচালক ও ভ্যানে থাকা ব্যক্তিকে শাদা পোশাকে কোমরে পিস্তল থাকা ব্যক্তি হ্যান্ডকাপ পরিয়ে তাদের আটক করে। গতকাল এ ব্যাপারে জানতে চাইলে আলমডাঙ্গা থানার ওসি আকরাম হোসেন জানান, ফেনসিডিল উদ্ধার ও আটক সম্পর্কে কিছুই জানি না। চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এএসআই রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা মুন্সিগঞ্জ এলাকায় কোনো অভিযোন চালাইনি। এ ব্যাপারে পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছে এলাকাবাসী।