কুষ্টিয়ার ব্যবসায়ী সজল হত্যা মামলার প্রধান আসামী নাজমুল ৩ দিনের রিমান্ডে

 

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার ব্যবসায়ী কাজী মাহমুদুল হক সজল হত্যা মামলার প্রধান আসামী নাজমুল হাসানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিমের আদালতে দামুড়হুদা মডেল থানা পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করে। পরে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা গেছে, কুষ্টিয়ার ব্যবসায়ী কাজী মাহমুদুল হক সজল হত্যা মামলার প্রধান আসামী নাজমুল হাসানকে গত ৪ জুলাই গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে দামুড়হুদা মডেল থানা পুলিশ। আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয়। গত ১০ জুলাই তার আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে পুণরায় জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক। পরে গতকাল দামুড়হুদা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল খালেক মামলার বিষয়ে জিজ্ঞাসা করার জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে চুয়াডাঙ্গা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। আদালতের বিচারক আব্দুল হালিম ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৫ জুন কুষ্টিয়া সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত করা হয়। পরে গত ১১ জুলাই চুয়াডাঙ্গা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার প্রতিবেদন জমা দেয় কুষ্টিয়া সদর হাসপাতাল কর্তৃপক্ষ। প্রাথমিক ময়নাতদন্তের প্রতিবেদনে নিহত সজলের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চি‎হ্ন রয়েছে বলে নিশ্চিত করা হয়েছে।