কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় কৃষি কর্মকর্তা নিহত : মেহেরপুর গাংনীর হোগলবাড়িয়া গ্রামে নেমে এসেছে শোকের ছায়া

 

গাংনী প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় উপসহকারী কৃষি কর্মকর্তা নাজিম উদ্দিন নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে অফিস শেষে মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে ইজিবাইকের সাথে সংঘর্ষে তার মৃত্যু হয়। নিহত নাজিম উদ্দীন (৫৫) মেহেরপুর গাংনী উপজেলার হোগলবাড়ীয়া গ্রামের মৃত নফেল মালিথার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দৌলতপুর উপজেলা কৃষি অফিসের উপসহকারী কৃষি কর্মকর্তা নাজিম উদ্দিন অফিসের কাজ শেষে দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলযোগে খলিশাকুণ্ডির বাসভবনে ফিরছিলেন। উপজেলা বাজারের ওয়ালটন শো-রুমের সামনে পৌঁছুলে যাত্রীবাহী ইজিবাইকের সাথে ধাক্কা লাগে। মাথায় গুরুতর আঘাত পেয়ে তিনি সড়কের ওপরে ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় কর্তব্যরত চিকিৎসক। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে কৃষি অফিস ও পরিবারে শোকের ছায়া বিরাজ করছে।

এদিকে নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দুর্ঘটনার বিষয়ে থানায় মামলা না করার সিদ্ধান্ত নিয়েছে পরিবার। এ কারণে লাশের ময়নাতদন্ত করানো হয়নি। বুধবার দিনগত রাতে লাশ হোগলবাড়ীয়ায় নিজ বাড়িতে নেয়া হয়েছে। আজ সকাল সাড়ে ১০টায় জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

হোগলবাড়ীয়া গ্রামের মৃত নফেল মালিথার ৫ ছেলের মধ্যে নিহত নাজিম উদ্দীন চার নম্বর। দাম্পত্য জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। ছেলে ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। মেয়ে বিবাহিতা। স্ত্রীকে সাথে নিয়ে তিনি দৌলতপুর উপজেলার খলিশাকুণ্ডি ইউনিয়ন কৃষি অফিসের সরকারী বাস ভবনে বসবাস করতেন। তার মৃত্যুতে ছেলে, মেয়ে ও স্ত্রীসহ পরিবারের লোকজনের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।