সাংবাদিক রেজার পিতা আজিজুল হক আর নেই

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিজয় টিভি প্রতিনিধি তৌহিদ-উদ-দৌলা রেজার পিতা আজিজুল হক রানা (৬৫) আর নেই। গত রোবরাব ভোরে ঢাকায় নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন (ইন্নাল্লিলাহি……..রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজিজুল হক রানা ইংরেজি দৈনিক নিউ নেশনের সাবেক বিজনেস ডেস্ক ইনচার্জ ছিলেন। তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আঠারখাদা গ্রামের মৃত নবীছ উদ্দীন শেখের ছেলে। গতকাল মঙ্গলবার সকালে আঠারখাদা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে তার নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাজায় গাংনী প্রেসক্লাব নেতৃবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। তার মৃত্যুতে গাংনী প্রেসক্লাব পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

দীর্ঘদিন ঢাকায় কর্মরত থাকায় মান্ডা এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন তিনি। রোববার রাতের কোনো এক সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। গত সোমবার দুপুরে বাসার অন্য লোকজন বিষয়টি টের। খবর পেয়ে তার ছেলে রেজা ঢাকা থেকে লাশ গ্রহণ করে গতকাল সকালে গ্রামের বাড়িতে পৌঁছান।