চুয়াডাঙ্গা পৌরসভার সচিবের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার সচিব শরিফুল ইসলামের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন রেলপাড়ার মৃত জাহান বকসের ছেলে মিরাজুল ইসলাম কাবা। তিনি গতরাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। তাতে তিনি উল্লেখ করেছেন, তার ভাবী আফরোজা পারভীনকে শ্লীলতাহানিসহ শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন সচিব শরিফুল ইসলাম।

মিরাজুল ইসলাম কাবা অভিযোগে লিখেছেন, তার ছোটভাই হাফিজুর রহমান কাওসারের স্ত্রী আফরোজা পারভীন বর্তমানে চুয়াডাঙ্গা পৌরসভায় পিপিআই সুপারভাইজার হিসেবে চাকরিরত। চুয়াডাঙ্গা পৌরসভার সচিব মাগুরা জেলার শরিফুল ইসলাম দীর্ঘদিন ধরে আফরোজাকে অশালীন কথাবার্তাসহ কুপ্রস্তাব দিয়ে আসছেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আফরোজা পৌরসভায় কর্মরত ছিলেন। এসময় সেখানে গিয়ে কুপ্রস্তাব দিয়ে অশালীন কথাবার্তা বলেন অভিযুক্ত সচিব। নিষেধ করায় তিনি উত্তেজিত হয়ে আফরোজার চুলের মুঠি ধরে কিল-ঘুষি মেরে শানের ওপর ফেলে শ্লীলতাহানি করেন। তার চিৎকার শুনে সহকর্মীরা ছুটে এসে অভিযুক্ত সচিবের হাত থেকে আফরোজাকে উদ্ধার করেন।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক বলেন, মিরাজুল ইসলাম কাবা থানায় লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।