আলমডাঙ্গা ডিগ্রি কলেজে ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিনকে পিটিয়ে জখম

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা ডিগ্রি কলেজে কয়েকজন ছাত্রলীগ কর্মী শাহাবুদ্দিন নামের এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছেন। গতকাল সোমবার বেলা ১১টার দিকে শাহাবুদ্দিন কলেজ ক্যাম্পাসে গেলে ছাত্রলীগের ৬/৭ জন কর্মী তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন। এ সময় শাহাবুদ্দিনকে উদ্ধার করে শহরের কণা নার্সিং হোমে ভর্তি করা হয়।

আলমডাঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম জানান, যারা ছাত্রলীগের নাম ভাঙিয়ে শাহাবুদ্দিনকে মেরে আহত করেছেন তাদেরকে আমি চিনি না। তারা ছাত্রলীগ করে কি-না তাও জানি না। কলেজ ক্যাম্পাসে মারামারির ঘটনায় আশরাফুল ক্ষোভ প্রকাশ করে বলেন, এ ব্যাপারে আমরা ব্যবস্থা নেবো। কারণ এতে কলেজে পড়াশোনার মারাত্মক ক্ষতি হচ্ছে।

কলেজ সূত্র জানিয়েছে, বেলা ১১টার দিকে গোবিন্দপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাহাবুদ্দিন কলেজে গেলে ৬-৭ জন তাকে মারতে থাকে। এ সময় শাহাবুদ্দিনের সাথে দুজন ছিলো তারা ভয়ে পালিয়ে যায়। মার খেয়ে শাহাবুদ্দিন মাটিতে পড়ে গেলে হামলাকারীরা কলেজ ক্যাম্পাস থেকে সটকে পড়ে। ঘটনার পর যুবলীগ ও ছাত্রলীগের নেতারা কলেজ ক্যাম্পাসে গেলে হামলাকারীদের আর পাওয়া যায়নি। তবে যারা ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিনকে মেরে আহত করেছে তাদের বাড়িও গোবিন্দপুর গ্রামে বলে জানা গেছে।