ঝিনাইদহে কালীগঞ্জে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে খুন

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামী লীগের কর্মী আব্দুল জলিল মোল্লাকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে পার্শ্ববর্তী মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়িয়া প্রাইমারি স্কুলের পাশে এ ঘটনা ঘটে। আব্দুল জলিল কালীগঞ্জ উপজেলার নাটোপাড়া গ্রামের মৃত গহুর মোল্লার ছেলে।

কালীগঞ্জ থানার এসআই ইমরান হোসেন জানান, শুক্রবার রাতে চটকা বাড়িয়া বাজার থেকে বাড়ি ফিরছিলেন জলিল মোল্লা। পথে চটকাবাড়িয়া প্রাইমারি স্কুলের কাছে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। হাসপাতাল সূত্র জানায়, নিহতের শরীরের বিভিন্ন জায়গায় লাঠির আঘাত ও ধারালো অস্ত্র দিয়ে কোপানোর দাগ রয়েছে। কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

সীমাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি কামরুল ইসলাম বলছেন, ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত জলিল মোল্লাকে শুক্রবার রাত ৮টার দিকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে দিয়ে কুপিয়ে জখম করে তার প্রতিপক্ষের লোকজন। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয় বলে তিনি জানান।