দামুড়হুদার জুড়নপুরে বাড়ির জমি নিয়ে সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ ৬ জন আহত : চিকিৎসাধীন ৩

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা জুড়নপুরে বাড়ির জমি নিয়ে সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ ৬ জন আহত হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার জুড়নপুর গ্রামের পশ্চিমপড়ার মৃত ঝনা বিশ্বাসের ছেলে ছালাম, ফজলু বিশ্বাসের ছেলে আশির উদ্দীন ও ফজলুর স্ত্রী রশিদা খাতুন আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি হয়। এ সময় মৃত ঝনা বিশ্বাসের ছেলে কালাম, মৃত বদর উদ্দীনের ছেলে ফজলু বিশ্বাস ও তার ছেলে ইদ্রিস সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত কালাম জানান, চাচাতো ভাইয়েরা জমি না মেপে পাঁচিল দিচ্ছিলো। এ সময় আমরা প্রতিবাদ করলে আমাকে ও আমার ছোট ভাই ছালামকে বাঁশ ও লাঠি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। পরে স্থানীয়রা আমাকে ও আমার ছোট ভাই ছালামকে উদ্ধার করে চুয়াডঙ্গা সদর হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক আমাকে প্রাথমিক চিকিৎসা দেন ও ছালামকে ভর্তি করা হয়।

অপরপক্ষের ফজলু জানান, বাবা-দাদাদের সময় যেখানে পাঁচিল দেয়া ছিলো সেখানেই পাঁচিল দিচ্ছিলাম এ সময় আমার ভাইয়ের ছেলে এসে বাঁধা দেয়। এ সময় আমার ছেলে আশির উদ্দীন প্রতিবাদ করলে তাকে ও আমার ছেলে ইদ্রিস ও স্ত্রী ফরিদা খাতুনকে বাঁশ ও লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আমার ছেলে আশির উদ্দীন ও ইদ্রিসকে সদর হাসপাতালে ভর্তি করে। আমার ও আমার স্ত্রী ফরিদা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দেন।