চুয়াডাঙ্গায় কলেজ ছাত্রলীগের মিছিল ও আলোচনাসভা

 

চুয়াডাঙ্গা সরকারি কলেজে নবীণ শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে মিছিল ও আলোচনাসভা করেছে ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের নির্দেশনায় একাদশ শ্রেণিতে ভর্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে মিছিল ও আলোচনাসভা করা হয়। গতকাল রোববার সকাল ১১টায় অনুষ্ঠানের আয়োজন করে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ। কলেজ ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হিমেলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, ছাত্রলীগ নেতা অয়ন হাসান জোয়ার্দ্দার, বরকত জোয়ার্দ্দার, সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সাবেক সদস্য খালিদ মাহামুদ, পৌর ছাত্রলীগ নেতা শিমুল লস্কর, হোস্টেল ছাত্রলীগ নেতা ইসরাইল হোসেন, জুয়েল, আলিফনুর, রায়হান ও ঝিংকু।

উপস্থিত ছিলেন- কলেজ ছাত্রলীগ নেতা তানভির আহমেদ সোহেল, সদর থানা ছাত্রলীগ নেতা রেদওয়ান আহমেদ রানা, আল মোমিন, টোকন জোয়ার্দ্দার, আসাদ, মালেক, মিঠুন, প্রান্ত, মাছুম, শাওন, সাহেব, সাব্বির, সাদাফ, আলিফ, রিগান, রানা-২, সোহাগ, শুভসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন কলেজ ছাত্রলীগ নেতা শাকিল আহামেদ জিম। প্রেসবিজ্ঞপ্তি।