কুষ্টিয়ায় পৃথক ঘটনায় নিহত ২

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহরতলীর কানাবিলের মোড় নামক স্থানে ট্রাক উল্টে জুয়েল হোসেন (৩৩) নামের এক পথচারী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাবুদ্দিন চৌধুরী জানান, নিহত জুয়েল পার্শ্ববর্তী একটি ফ্যাক্টরিতে শ্রমিকের কাজের উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় পাবনা থেকে কুষ্টিয়াগামী একটি কাঠবোঝাই ট্রাক কানাবিলের মোড় নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এ সময় পথচারী জুয়েল ট্রাক চাপায় ঘটনাস্থলেই মারা যায়। নিহত জুয়েল মঙ্গলবাড়িয়া গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেল্পার পালিয়ে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালমর্গে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়। অপরদিকে দৌলতপুরের আদাবাড়িয়া এলাকায় সাপের কামড়ে রাসেল (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শিশু রাসেল বাড়ির পাশের খড়ি রাখার ঘর থেকে রান্নার জন্য জ্বালানি কাঠ আনতে গেলে বিষধর সাপ তাকে কামড় দেয়। শিশুটি দৌড়ে গিয়ে তার মা বাবাকে বললে তারা স্থানীয় ওঝা দিয়ে সাপের বিষ নামানোর চেষ্টা করে। পরে শিশুটি মৃত্যুর কোলে ঢলে পড়লে এলাকাবাসী তাকে দ্রুত দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশু রাসেলকে মৃত ঘোষণা করে। নিহত শিশু রাসেল আব্দুল খালেকের ছেলে বলে জানা গেছে।