গাংনীতে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার জুগিন্দা গ্রামের শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগের যোগদান করেছেন। গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় ঈদগা ময়দানে আনুষ্ঠানিকভাবে শপথ করে তারা আওয়ামী লীগের নীতি আদর্শের প্রতি আনুগত্য প্রকাশ করে দল পরিবর্তন করেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধানখোলা ইউপির বিদায়ী চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য জাফর আলী ও আ.লীগ নেতা ফরিদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আবুল বাশার। তিনি যোগদানকারীদের শথথবাক্য পাঠ করান। আওয়ামী লীগের গঠনতন্ত্র মান্য, দলীয় শৃঙ্খলা ও নীতি আদর্শের প্রতি আনুগত্য প্রকাশ করে দলের পক্ষে দৃঢ় অবস্থানের শপথ করেন যোগদানকারী নেতাকর্মীরা।

অনুষ্ঠানে ধানখো ইউনিয়ন খ অঞ্চল বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শওকত আলীর নেতৃত্বে শতাধিক বিএনপি নেতার্কী আওয়ামী লীগে যোগদান করেন। প্রতিক্রিয়ায় তিনি বিএনপির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন করেন বঙ্গবন্ধুর নীতি আদর্শে রাজনীতি করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। একই সাথে ওই অঞ্চলের আ.লীগের নেতৃত্বদানকারী আব্দুর রাজ্জাক, আবুল বাসার ও জাফর আলীর নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন যোগদানকারীরা।