জীবননগরে ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময়সভায় জেলা প্রশাসক

SAMSUNG CAMERA PICTURES

 

নির্বাচনে পেশী শক্তি ব্যবহার করলে কঠোর আইনি ব্যবস্থা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ও সীমান্ত ইউপি নির্বাচন উপলক্ষে গতকাল রোববার জীবননগরে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। সরকারি কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা, সূধী, সাংবাদিক ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুছ। তিনি বলেন, চুয়াডাঙ্গা জেলায় বিগত দিনে যে কয়েকটি ইউপি নির্বাচন সমপন্ন হয়েছে তা সুষ্ঠু ও নিরোপেক্ষভাবে সমপন্ন হওয়ায় চুয়াডাঙ্গা জেলা এখন নির্বাচনে রোল মডেলে পরিণত হয়েছে। তারই ধারাবাহিকতায় আগামী সকল নির্বাচন সমপন্ন করা হবে। তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন কেউ যদি এ নির্বাচনে পেশী শক্তি বা ক্ষমতার অপব্যবহার দ্বারা নির্বাচনের ওপর কূপ্রভাব বিস্তার করার অপচেষ্টা করে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। জেলা প্রশাসক সায়মা ইউনুছ প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, সংরক্ষিত আসন ও সাধারণ ওয়ার্ডের সদস্যদের উদ্দেশে বলেন, আপনারা নির্বাচনী আচারণ বিধিমালা মেনে চলুন এবং সুষ্ঠু পরিবেশে নির্বাচন সমপন্ন করতে প্রশাসনের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর তিনি উদাত্ত আহ্বান জানান।

জীবননগর উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাফিজের সভাপতিত্বে মতবিনিময়সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলায়েত হোসেন, জেলা নির্বাচন অফিসার আনিচুর রহমান, থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবির ও উপজেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান। প্রতিদ্বন্দ্বী প্রার্ধীদের মধ্যে সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান, জাকির হোসেন, আব্দুল মালেক মোল্লা, মঈন উদ্দিন ময়েন ও আন্দুলবাড়িয়া ইউপির চেয়ারম্যান প্রার্থী শেখ শফিকুল ইসলাম মুক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।