গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আবারো মামলা!

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার কাজিপুর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আলম হোসাইনের বিরুদ্ধে আবারো মামলার ষড়যন্ত্র শুরু হয়েছে। জুয়েল নামের এক যুবক মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হলেও আলম হোসাইনের লোকজন তাকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ তুলে থানায় অভিযোগ করেছেন। প্রকাশ্য দিবালোকে দুর্ঘটনার ঘটনায় মিথ্যা মামলা দায়েরের ঘটনায় এলাকাজুড়ে বইছে তীব্র ক্ষোভ ও প্রতিবাদের ঝড়।

গাংনী থানা সূত্রে জানা গেছে, হাড়াভাঙ্গা গ্রামের মিজানুর রহমানের ছেলে জুয়েল (২৪) মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে কাজিপুরের দিকে যাচ্ছিলেন। পথে সাহেবনগর গ্রামের মোড়ে পৌঁছুলে একটি ভ্যান সামনে পড়ে। ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আসাদুল ইসলামের ফলের দোকানের সাথে ধাক্কা দেয়। এতে দোকানের টিন ভেঙে দোকানের বেশ ক্ষয়ক্ষতি হয়। চলন্ত মোটর সাইকেল থেকে পড়ে দিয়ে মাথায় রক্তাত্ব জখম হয় জুয়েল। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করেন।

মামলার বাদি জুয়েল কাজিপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু নাতেকেকের ঘনিষ্ট। তাই নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য আলম হোসাইনের বিরুদ্ধে মিথ্যা মামলার পায়তারা করা হচ্ছে বলে জানান এলাকার কয়েকজন। এর আগে আওয়ামী লীগ প্রার্থী আবু নাতেক মিথ্যা বোমা হামলার মামলা দায়ের করেছিলেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, আলম হোসেনের লোকজন মারধর করেছে মর্মে জুয়েল মামলা দায়ের করেছেন। তবে বিষয়টি সরজমিন তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মিথ্যা মামলায় কাউকে হয়রানি করা হবে না বলেও জানান তিনি।