জীবননগরের আন্দুলবাড়িয়া ও সীমান্ত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ ও মেম্বার পদে ১০৭ প্রার্থীর মনোনয়নপত্র

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ও সীমান্ত ইউপি নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে গতকাল সোমবার পর্যন্ত ১১৬ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে সীমান্ত ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫, সংরক্ষিত আসনে ৬ ও সাধারণ ওয়ার্ডে ১৮ এবং আন্দুলবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫, সংরক্ষিত আসনে ৫ ও সাধারণ ওয়ার্ডে ২৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১ মে শ্রমিক দিবসের ছুটি থাকায় মনোনয়নপত্র জমাদানের তারিখ ১ দিন বৃদ্ধি করা হয়েছে। ফলে আজ মঙ্গলবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আন্দুলবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান জামায়াতে ইসলামীর শাখাওয়াত হোসেন, মীর মকলেছুর রহমান টজো, আওয়ামী লীগের র্মীজা হাকিবুর রহমান লিটন ও নজরুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছে। সংরক্ষিত ১,২ ও ৩ নং আসনে নাছিমা খাতুন ও মিনুয়ারা খাতুন, ৪, ৫ ও ৬ আসনে পেয়ারা বেগম ও ৭, ৮ ও ৯ নং আসনে শাহানারা বেগম ও আছিয়া খাতুন মনোনয়নপত্র জমা দিয়েছে। সাধারণ ১ নং ওয়ার্ডে নূর ইসলাম ও সাজ্জাদ হোসেন, ২ নং ওয়ার্ডে জাহিদুল ইসলাম, আতিয়ার রহমান, কেএম আজাদ ও আবু জাফর, ৩ নং ওয়ার্ডে হারেজ শেখ, আহাম্মদ আলী ও রেজাউল হক, ৪ নং ওয়ার্ডে ছানোয়ার হোসেন ও জুম্মত আলী, ৫ নং ওয়ার্ডে আজহারুল ফয়েজ রানা, জহুরুল ইসলাম ও হারুন মোল্লা, ৬ নং ওয়ার্ডে হায়দার আলী, ওয়ালিউল্লাহ, ছমির হোসেন ও ওসমান মন্ডল, ৭নং ওয়ার্ডে মিলন উদ্দিন, মাজহারুল ইসলাম, শহিদুল খান ও রেজাউল খান ৮ নং ওয়ার্ডে শাহাজুল হোসেন ও শেখ মফিজুর রহমান এবং ৯ নং ওয়ার্ডে মোসাদ্দেক আলী ও নাসির উদ্দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান জামায়াতে ইসলামীর আব্দুল হান্নান, আব্দুল মালেক মোল্লা, আওয়ামী লীগের জাকির হোসেন, ইজাজুল হক  বিশ্বাস ও মোসাবুল হক লিটন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সংরক্ষিত ১, ২ ও ৩ নং আসনে আদুরি খাতুন, বুলবুলি খাতুন ও নাসরিন আক্তার ও ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে ফিরোজা খাতুন, তহুরা বেগম ও ফুল ছুরাতন খাতুন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সাধারণ ১ নং ওয়ার্ডে জহুরুল আলম ও আব্দুস সামাদ, ৩ নং ওয়ার্ডে সামসুল হত, আসাদুল হক ও জসিম উদ্দিন ৪ নং ওয়ার্ডে আব্দুল ওয়াহেদ, বিপ্লব হোসেন, আদর আলী, ইসাহক মিয়া, আব্দুল আলিম ও জাকির হোসেন, ৫ নং ওয়ার্ডে আনারুল ইসলাম ও আরজাম হোসেন, ৬ নং ওয়ার্ডে মতিয়ার রহমান ও আসাদ মিয়া ৭ নং ওয়ার্ডে আয়াতুল হক ও ৯নং ওয়ার্ডে মনিরুল ইসলাম ও বখতিয়ার রহমান তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।