আলমডাঙ্গায় বিএনপি প্রার্থীর গণসংযোগে বাঁধা মারধর, মাইক্রোবাস ভাঙচুর : পুলিশে নালিশ

 

স্টাফ রিপোর্টার:  চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চুয়াডাঙ্গা আলমডাঙ্গার হারদী ইউনিয়নে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মধুর নির্বাচনী গণসংযোগে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার দুপুরে হারদী ইউনিয়নের কেশবপুর গ্রামের পশ্চিমপাড়ায় ডা. মানিকের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

মিজানুর রহমান মধু অভিযোগ করেন, আওয়ামী লীগের প্রার্থী নূরুল ইসলামের সমর্থক রাব্বী ও রাজীবের নেতৃত্বে ৩০-৩৫ জন সশস্ত্র বাহিনী মোটরসাইকেল করে এসে তার নির্বাচনী প্রচারণার সময় হারদী গ্রামের ওয়ালিউজ্জামান খান ডাবুকে (৭৪) তার ভাড়া করা মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ- ৫৩-১৭৬৪) করে তুলে নিয়ে যায়। দেড় কিলোমিটার দুরে মোড়ভাঙা গ্রামের কাছে মারধর করে তাকে রেখে যায়।

নির্বাচনী প্রচারণায় এ সময় তার সাথে ছিলেন, আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি হাজি মজিবর রহমান ও সাধারণ সম্পাদক আসিরুল ইসলাম সেলিমসহ বিএনপির নেতৃবৃন্দ। তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশ ও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাকে অবগত করা হয়। এ ঘটনায় ২২ জনের নাম উল্লেখ করে মিজানুর রহমান মধু আলমডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, তুলে নিয়ে যাওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। দু পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়েছে মাত্র।

আলমডাঙ্গা থানার ডিউটি অফিসার এএসআই কামরুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। মামলার প্রক্রিয়া চলছে।