চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থা নির্বাচন -২০১৬’র সকল প্রস্তুতি সম্পন্ন : দুই প্যানেলের দুই সাধারণ সম্পাদকের কোকাকুলি

ইসলাম রকিব: চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার ৪ বছর মেয়াদি কার্যনির্বাহী পরিষদ নির্বাচন -২০১৬’র সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আজ সকাল ৮টা থেকে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হবে। আমি দুই প্যানেলের সকল সম্মানিত প্রার্থী, সমর্থক ও সাধারণ ভোটারদের প্রতি অনুরোধ জানাবো নির্বাচনে যা নীতিমালার বহির্ভূত তা কাউকেই করতে দেয়া হবে না। আইন মোতাবেক অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে গতকাল বৃহস্পতিবার নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ দিনে দুই প্রতিদ্বন্দ্বী প্যানেলের দুই সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার ও মাহবুল ইসলাম সেলিম গণসংযোগের এক পর্যায়ে এক জায়গায় সমবেত হয়। চুয়াডাঙ্গা টেলিফোন এক্সচেঞ্জ অফিস সংলগ্ন কদম তলায় দুই প্যানেলের সাধারণ সম্পাদক উপস্থিত ভোটারদের নিকট ভোট প্রার্থনা করেন এবং একে অপরের সাথে কোলাকুলি করেন। এ কোলাকুলি দেখে উপস্থিত অনেকে মন্তব্য করে বলেন, এমন সোহার্দপূর্ণ পরিবেশে দলমত নির্বিশেষে যদি সবাই চুয়াডাঙ্গার ক্রীড়াঙ্গন উন্নয়নে এগিয়ে আসেন তাহলে অবশ্যই ক্রীড়াঙ্গন চাঙ্গা হয়ে উঠবে।

এদিকে সংরক্ষিত পুরুষ নির্বাহী সদস্য ও নির্বাহী সদস্যসহ ২৭টি পদের বিপরীতে দুই প্যানেলের ৪১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এর মধ্যে সহসভাপতি পদে ৭ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, অতিরিক্ত সাধারণ সম্পদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৪ জন, নিবার্হী সদস্য পুরুষ (সংরক্ষিত) পদে ৩ জন ও নির্বাহী সদস্য পদে ২১ প্রার্থী ভোটযুদ্ধে অবর্তীর্ণ হবেন। উল্লেখ্য, মজু-নঈম-লাড্ডু পরিষদের দু মহিলা (সংরক্ষিত) নির্বাহী সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতোমধ্যেই নির্বাচিত হয়েছেন। তারা হলেন- রোজিনা আক্তার স্বাতী ও নাবিলা রুকসানা ছন্দা।