ইজিবাইক চালকের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সমাবেশ

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় ইজিবাইকচালক সুজন শিকদারের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে শহরের মজমপুরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইজিবাইকচালক শ্রমিক সংগ্রাম পরিষদ কুষ্টিয়া জেলা শাখা এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি সুরুজ মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, শ্রমিক নেতা আদম আলী, ইজিবাইকচালক শ্রমিক সংগ্রাম পরিষদ কুষ্টিয়া জেলা শাখার উপদেষ্টা আশরাফুল ইসলাম, বাসদ কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক শফিউর রহমান শফি।

এ সময় বক্তারা ইজিবাইকচালক সুজন শিকদারকে গলাকেটে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, তাকে গলাকেটে হত্যার প্রায় এক সপ্তাহ পেরিয়ে গেলেও এই ঘটনার সাথে কাউকে আটক করতে পারেনি পুলিশ প্রশাসন। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে সাতবাড়ীয়া বাজারের পাশে একটি লিচুবাগানের মধ্যে ইজিবাইকচালক সুজন শিকদারের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। সুজন শিকদার কুষ্টিয়া সদর উপজেলার জগতি ২নং কলোনি এলাকার মৃত মনজিল শিকদারের ছেলে।