দামুড়হুদায় দুজনকে ধরে গণধোলাইয়ের পর পুলিশে দিয়েছে জনতা

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় রেজাউল করিম আকাশ (২৮) ও দিপু (২১) নামের দু যুবককে ধরে জনতা পিটুনির পর পুলিশে দিয়েছে। ছাগল চুরির সময় এদেরকে ধরে পিটুনি দেয়া হয় বলে উত্তেজিত জনতা জানিয়েছে। তারা বলেছে, দুজন ধরা পড়লেও পালিয়ে গেছে ওই চক্রের মূলহোতা দামুড়হুদা ঘাটপাড়ার জাকির।

আটক দিপু চুয়াডাঙ্গার ভিমরুল্লার সানোয়ারের ছেলে এবং আকাশ দামুড়হুদা দশমীপাড়ার মিন্টুর ছেলে। এ ঘটনায় ছাগলমালিক বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা করেছেন। গত সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ধান্যঘরা গ্রামে ওই ছাগল চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার ধান্যঘরা গ্রামের হক মোহাম্মদের ছেলে বকুল হোসেনের একটি ছাগল গত সোমবার বিকেল ৪টার দিকে পাকা রাস্তায় শুয়ে ছিলো। এ সময় ছাগলচোর চক্রের হোতা দামুড়হুদা ঘাটপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে জাকির, দশমীপাড়ার মিন্টুর ছেলে রেজাউল করিম আকাশ ও ইজিবাইক চালক ভিমরুল্লার সানোয়ারের ছেলে দিপু ওই ছাগলটি ইজিবাইকে তুলে নিয়ে কার্পাসডাঙ্গা অভিমুখে রওনা দেয়। বিষয়টি পথচারীরা দেখতে পেয়ে তাদের পিছু ধাওয়া করে এবং কার্পাসডাঙ্গা কাউন্সিল মোড়ে ইজিবাইকের গতিরোধ করে। এ সময় ইজিবাইক থেকে নেমে ছাগলচোর চক্রের মূলহোতা জাকির দ্রুত সটকে পড়লেও ছাগলসহ জনতার হাতে আটক হয় অপর দু ছাগলচোর আকাশ ও দিপু। উত্তেজিত জনতা তাদেরকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ করে।