কেড়ে নিলো রাজমিস্ত্রির একটি পা

 

স্টাফ রিপোর্টার: শ্যালোইঞ্জিনচালিত আলমসাধুর কারণে চুয়াডাঙ্গা তালতলার একটি সাজানো সংসার চোখের পলকে তছনছ হয়ে গেলো। পরিবারের একমাত্র উপর্জনক্ষম পুরুষ রাজমিস্ত্রি আব্দুস সামাদের একটি পা শরীর থেকে বাদ দিতে হয়েছে, আর আশঙ্কাজনক অবস্থায় তার শিশুসন্তানকে নিয়ে ছুটতে হয়েছে আহত স্ত্রী মুসলিমাকে।

দুর্ঘটনাটি ঘটে গতকাল সোমবার সকালে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের গোকুলখালী স্কুলের অদূরে। রাজমিস্ত্রি আব্দুস সামাদ (৩৫) চুয়াডাঙ্গা তালতলা তেতুলতলপাড়ার তাইজেল শেখের ছেলে। তিনি ঘটিনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, ৯ বছর বয়সী ছেলে সৈকত ও ছেলের মা মুসলিমা শ্বশুরবাড়ি মেহেরপুরের জতারপুরে ছিলো। গতকাল সোমবার সকালে সেখান থেকে নিজ বাড়ি নেয়ার জন্য জতারপুরেরই ইদ্রীসের আলমসাধু যোগে তালতলার উদ্দেশে রওনা হই। আলমসাধুতে তোলা হয় একটি গরু। আলমসাধু গোকুলখালী স্কুলের নিকট পৌঁছুতেই আনাড়ি চালক ইদ্রীস আলী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুটির সাথে থাক্কা মারে। আমরা আছড়ে পড়ে আহত হই। স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

কর্তব্যরত চিকিৎসক বলেছেন, আব্দুস সামাদের বাম পা শরীর থেকে কেটে বাদ দিতে হয়েছে। শিশু সৈকতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। একই দুর্ঘটনায় আহত সৈকতের মা মুসলিমা খাতুন তার সন্তানকে নিয়ে গতকালই রাজশাহী মেডিকেলের উদ্দেশে রওনা হয়েছেন।