মাকে বিশ্বাস করাতে বাবার ধর্ষণের ভিডিও করলো মেয়ে

 

মাথাভাঙ্গা মনিটর: দিনের পর দিন তার বাবা তাকে ধর্ষণ করে গিয়েছেন। তাকে যখনই একলা পেয়েছেন, তখনই। ১৮ বছর বয়সের মেয়ে বার বার বাধা দিয়েছে তার বাবাকে। কিন্তু তার বাবা কোনো বাধাই মানেননি।

মেয়েটি হাত-পা ছুঁড়েছে, চিৎকার-চেঁচামেচি করেছে। কিন্তু মেয়েটি যে বাড়িটিতে থাকতো, তার ধারে-কাছে অন্য কোনো ঘরবাড়ি নেই বলে তার চিৎকার-চেঁচামেচি কেউই শুনতে পায়নি। ফলে কেউই ঘর ছেড়ে বেরিয়ে এসে মেয়েটিকে বাঁচাতে পারেনি। বাধ্য হয়ে মেয়েটি বাবার এই বদ স্বভাবের কথা মাকে জানিয়েছিলো। একবার নয়, বহুবার। মা তা বিশ্বাসই করতে চাননি। মেয়েটি এ নিয়ে কিছু বলতে গেলেই, মা তাকে তুমুল বকাঝকা করে থামিয়ে দিয়েছেন। মায়ের বকুনি শুনে মেয়েও থেমে গিয়েছে।

এভাবে চলতে চলতে মেয়েটির ধৈর্য্যের বাঁধ ভেঙে গিয়েছিলো। তাই একদিন সে একেবারে তৈরি হয়েই ছিলো। বাবা যেই তাকে ধর্ষণ করতে শুরু করলেন, মেয়েটি তার মোবাইলফোনে ভিডিও মোডটি চালু করে দিলো। তাতে গোটা ঘটনাটাই রেকর্ডেড হয়ে গেলো। মেয়েটি সেই ভিডিও রেকর্ডিংটা নিয়ে গিয়ে তার মাকে দেখালো। আর তারপর চলে গেলো থানায়। ওই ভিডিওটি দেখিয়ে মেয়েটি একটি এফআইআর করলো। ধর্ষণের অভিযোগে পুলিশ ওই মেয়েটির বাবাকে গ্রেফতার করেছে। ভারতের উত্তরপ্রদেশের ঘটনা। আর সেই বাবা পুলিশকে কী বলেছেন, জানেন?

বলেছেন, ‘মদ খেয়ে মাথার ঠিক ছিলো না। তাই ওই ভুল করে ফেলেছি।’ কিন্তু প্রশ্ন উঠেছে, মদ খেলেই কি এমন ‘বেখেয়াল’ হয়? আর তা কি বার বারই হয়? একই ভুল কেন হয় বার বার? বাবা রে!!!