দামুড়হুদায় অস্ত্র ও গুলিসহ পুলিশের হাতে আটক ধর্ষণ মামলার পলাতক আসামি দুলুকে জেলহাজতে প্রেরণ

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় অস্ত্র ও গুলিসহ পুলিশের হাতে আটক ধর্ষণ মামলার পলাতক আসামি কালিয়াবকরির কুদ্দুসের ছেলে দুলুকে (৩০) জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ দুলুকে আদালতে সোপর্দ করলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর রাতে ৪/৫ জন দুর্বৃত্ত কালিয়াবকরির গৃহবধূকে (৪৫) নিজ বাড়ি থেকে মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে পার্শবর্তী মাঠে নিয়ে লিচু বাগানের মধ্যে গণধর্ষণ চালায়। গণধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে গত ২৪ ডিসেম্বর ৪ জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০০৩)’র ৯ (৩) ধারায় দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন শেষে অভিযুক্ত ৪ জনের মধ্যে কালিয়াবকরি গ্রামের জালালের ছেলে রবিউল (৩৫) ও মৃত জিন্নাত আলীর ছেলে সাদ্দামকে (২৬) গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। দুলু ওই গণধর্ষণ মামলার এজেহার নামীয় আসামি। মামলার পর থেকে সে আত্মগোপনে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার পুলিশ তাকে গ্রেফতার করে এবং রাত আড়াইটার দিকে পুলিশ দুলুর বাড়ি থেকে একটি দেশীয় শাটারগান ও এক রাউন্ড বন্দুকের তাজা গুলি উদ্ধার করে বলে জানান দামুড়হুদা মডেল থানার ওসি লিয়াকত হোসেন।

তিনি আরও বলেন, সে এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছিলো।  তাকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র আছে বলে জানায়। তার দেয়া তথ্যের ভিত্তিতে দামুড়হুদা থানা পুলিশ বৃহস্পতিবার রাত ২টার দিকে দুলুকে সাথে নিয়ে তার নিজ বাড়িতে অভিযান চালায় এবং বসতঘরের চৌকির নিচ থেকে ওই অস্ত্র ও গুলি উদ্ধার হয়। এ মামলার ৪ আসামির মধ্যে ৩ জন আটক হলেও মামলার অপর আসামি একই গ্রামের নূর ইসলামের ছেলে জাফর (২৭)  এখনও পর্যন্ত পলাতক আছে।