শয়ন বিলাস থেকে তিন যুবক আটক : ধারালো অস্ত্র উদ্ধার

শয়ন বিলাস থেকে তিন যুবক আটক : ধারালো অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহরের টাউন ফুটবল মাঠের বিপরীতের হোটেল শয়ন বিলাসে অভিযান চালিয়ে পুলিশ তিনজনকে আটক করেছে। উদ্ধার করেছে একটি ডাশাসহ ধারালো তিনটি অস্ত্র। পুলিশ বলেছে, যেখান থেকে তিনজনকে ধারালো অস্ত্রসহ আটক করা হয় সেখানে ফেনসিডিলের খালি বোতল ও মদের বোতল ছিলো। ওগুলো আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

জানা গেছে, গতপরশু সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা শহরের প্রিন্স প্লাজার সামনে থেকে এক কিশোরকে ধরে টাউন ফুটবল মাঠের নিকট একটি ঘরে মারপিট করা হয়। কিশোরের নিকট থেকে পুলিশ তথ্য নেয়। এরপরই গতকাল দুপুরে জেলা শহরের মাস্টারপাড়ায় দুজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে একদল যুবক। হানিফ রহমান ভুলু নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে আকাশকে। এ ঘটনার ঘটনার দুই ঘণ্টার মাথায় টাউন ফুটবল মাঠের সামনে অবস্থিত শয়ন বিলাস নামক আবাসিক হোটেলে ঝটিকা অভিযান চালায় পুলিশের একটি দল। সেখান থেকে ৩ জনকে আটক করা হয়। তাদের অবস্থানরত ঘর ও শৌচাগারের ফ্ল্যাশারের ভেতর থেকে ২টি চাপাতি, মদ ও ফেনসিডিলের খালি বোতল, প্রায় ৩০টি জিআই পাইপ, একটি মোবাইলফোনসহ বেশ কিছু টিস্যুপেপার উদ্ধার করে।

আটকৃতরা হলো- শহরের হাটকালুগঞ্জ এলাকার ওমর আলীর ছেলে দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সোহেল রানা (১৮), একই এলাকার খলিলুর রহমানের ছেলে ইমরান হোসেন (১৯) ও সাতগাড়ি এলাকার আবু সাঈদের ছেলে এমএ বারী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র শাকিল আহমেদ (১৭)।

চুয়াডাঙ্গা পৌর এলাকার জিনতলা মল্লিকপাড়ার খবির উদ্দিনের ছেলে হানিফ রহমান ভুলু ও মাস্টারপাড়ার (পুরাতন মল্লিকপাড়া) বাবলুর রহমানের ছেলে আকাশকে কুপিয়ে ক্ষতবিক্ষত করার সাথে ওই তিন যুবক জড়িত কি-না তা নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। পুলিশ বলেছে, আটককৃতদের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

হোটেল শয়ন বিলাসে অভিযানে তিনজনকে ধারালো অস্ত্রসহ আটকের তথ্য পেয়ে দ্রুত উপস্থিত হন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন। তিনি বলেন, নির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই অভিযান চালানো হয়েছে।