চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় ৮ জন আহত : হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় ৮ জন আহত হয়েছে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে।
জানা গেছে, জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী মুন্নি খাতুন তার শিশুসন্তান মুন্নাকে নিয়ে মায়ের বাড়িতে বেড়াতে যাওয়া সময় করিমনের চাকায় বোরকা জড়িয়ে ছিটকে পড়ে দুজনই আহত হন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে বোনের বাড়ি থেকে মোটরসাইকেযোগে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন সরোজগঞ্জের মনা ও তার স্ত্রী শাহানাজ খাতুন। গতকাল বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গা পৌর কলেজের সামনে করিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী ছিটকে পড়েন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।
ভালাইপুর প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গার ভালাইপুরে আলমসাধু ও পাওয়ারট্রলির মুখোমুখি সংঘর্ষে দুজন আহত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।
জানা গেছে, গতকাল সন্ধ্যা ৭টার দিকে ভগিরতপুর গ্রামের কয়েক চাষি ভালাইপুর মোড় থেকে শিম বিক্রি করে আলমসাধুযোগে গ্রামে ফেরার পথে ভালাইপুর গ্রামে পাউয়ারট্রিলারের সাথে আলমসাধু ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পেছনে সজোরে ধাক্কা দিলে আলমসাধুটি উল্টে যায়। এ ঘটনায় আলমসাধু চালকসহ গাড়ির কয়েক যাত্রী আহত হন। আলমসাধুচালক ভগিরতপুর গ্রামের চান্দালীর ছেলে লিখন ও মিনারুলের ছেলে শামীম গুরুতর আহত হন। স্থানীয়রা চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।