ঘাতক ট্রাক কেড়ে নিলো আলমডাঙ্গা পাইকপাড়ার স্কুলছাত্রের প্রাণ

আলমডাঙ্গা ব্যুরো: ঘাতক ট্রাক কেড়ে নিলো আলমডাঙ্গা পাইকপাড়া গ্রামের ৫ম শ্রেণিতে পড়ুয়া শিশুপুত্র আরিফুল ইসলামের প্রাণ। গতকাল সকালে সাইকেল চড়ে আলমডাঙ্গা শহরে মুরগি কিনতে যাওয়ার সময় কালিদাসপুরে বিপরীত দিক থেকে ছুটে আসা ১টি ট্রাক তাকে সজোরে ধাক্কা দিলে সাইকেলসহ শিশু আরিফুল ইসলাম ট্রাকের নিচে পড়ে মারাত্মকভাবে আহত হয়। কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তার মৃত্যু ঘটে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের ওমান প্রবাসী আনিচুর রহমানের একমাত্র সন্তান আরিফুল ইসলাম। সে ৫ম শ্রেণির ছাত্র। বাড়িতে আরিফুলের নানি আনাতে আরিফুলকে তার মা আলমডাঙ্গা শহর থেকে মুরগি কিনেতে পাঠায়। সে মুরগি কিনতে সাইকেলযোগে আলমডাঙ্গা শহরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে কালিদাসপুর মুসলিমপাড়ায় পৌঁছুলে সামনের দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক (ঝিনাইদহ-ট-১১-০১১৩) তাকে সজোরে ধাক্কা দেয়। এতে শিশু আরিফুল সাইকেলসহ ঘাতক ট্রাকটির চাকার নিচে ছিটকে পড়ে। তার কোমরের ওপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে আলমডাঙ্গা কলেজপাড়ার শেফা ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা গুরুতর দেখে চিকিৎসক তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার দুপুর ২টার দিকে শিশুটির মৃত্যু ঘটে।

ঘটনাস্থলেই ঘাতক ট্রাকটি ফেলে রেখে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ড্রাইভারের পরিচয় পুলিশ বলতে পারেনি। তবে ঘাতক ট্রাকের মালিক কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমলা গ্রামের মাজিদুল ইসলাম বলে জানা যায়। পরে পুলিশ ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। একমাত্র সন্তানকে হারিয়ে শোকে মা পাগল প্রায়। মা, নানি, দাদা-দাদিসহ নিকট আত্মীয়-স্বজনের বুকফাটা আহাজারিতে গ্রামের বাতাস ভারী হয়ে উঠেছে। এ মর্মান্তিক ঘটনায় আলমডাঙ্গা থানায় নিহত শিশুর মা নিহারন খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জানাজা শেষে গতকাল বাদ মাগরিব গ্রামের গোরস্তানে শিশু আরিফুল ইসলামের লাশ দাফন করা হয়েছে।