চুয়াডাঙ্গা জেলা আওয়ামলীগের সম্মেলন সুষ্ঠুভাবে সফল করায় দায়িত্বপালনকারী নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন গতকাল সম্পন্ন হয়েছে। দ্বিতীয় অধিবেশনে তথা কাউন্সিল অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ পুনরায় নির্বাচিত করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এ ঘোষণা দিয়ে নতুন কমিটির সভাপতি সাধারণ সম্পাদককে ১৫ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে প্রেরণের নিদের্শনা দেয়া হয়।
২ ডিসেম্বর চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নব নির্বাচিত সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ এক যৌথ বিবৃতিতে সম্মেলন সফল ও সার্থক করায় দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের অভিনন্দন জানিয়েছেন। জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেছেন, নেতৃবৃন্দ বিবৃতিতে বলেছেন, সম্মেলনে দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন উপকমিটি যেমন খাদ্য, প্রচার, মঞ্চ ও প্যান্ডেল, আপ্যায়ন ও অভ্যর্থনা কমিটিসহ চিকিৎসা ও অন্যান্য দায়িত্বে নিয়োজিত বিএমএ, স্বাচিপ, পুলিশ, সাংবাদিক, প্রিণ্ট মিডিয়া, ছাত্রলীগ যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটকে নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করায় ধন্যবাদ জ্ঞাপন করেছেন নব নির্বাচিত সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ।
এদিকে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ পুনরায় নির্বাচিত হওয়ায় চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগ সভাপতি আজিজুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাড. তছিরুল আলম মালিক ডিউক অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন। এছাড়াও বিবৃতি দিয়েছেন বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।