গাংনীর হোসেন ফিলিং স্টেশনে ককটেল হামলা

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী পৌরসভাধীন পূর্ব মালসাদহে অবস্থিত হোসেন ফিলিং স্টেশনে ককটেল হামলার ঘটনা ঘটেছে। গতরাত সোয়া একটার দিকে এ ঘটনা ঘটে। এতে কেউ হতাহত না হলেও বিকট আওয়াজে এলাকা প্রকম্পিত হয়।

হোসেন ফিলিং স্টেশনে কর্মরতরা জানান, রাত সোয়া একটার দিকে অল্প বয়সী তিন যুবক পাম্প চত্বরে ঘোরাঘুরি করছিলো। কিছুক্ষণ অবস্থানের পর তারা অফিসকক্ষ লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। ককটেলটি বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। ককটেল তাদের গায়ে না লাগলেও বিকট শব্দে তারাসহ আশেপাশের লোকজন ভীতসন্তস্ত্র হয়ে পড়েন। খবর পেয়ে গাংনী থানার সেকেন্ড অফিসার এসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। আশেপাশের এলাকার সম্ভাব্য কয়েকটি স্থানে অভিযান চালিয়ে হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা করেন। ফিলিং স্টেশন কর্তৃপক্ষ হামলার ব্যাপারে মুখ না খুললেও চাঁদার দাবিতে ভীতি সৃষ্টির জন্য এ হামলা বলে ধারণা করছে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন বলেন, কেউ শান্ত এলাকা অশান্ত করার চেষ্টা করলে কঠিন পরিণতি ভোগ করতে হবে। আজ থেকে কঠোর অভিযানের মাধ্যমে হামলাকারীদের গ্রেফতারে পুলিশ মাঠে নামছে বলেও জানান তিনি। যেকোনো মূল্যে এসব দুর্বৃত্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনার ব্যাপারে কঠোর হুঁশিয়ারির কথা জানান তিনি।