মেহেরপুরের পাটকেলপোতায় নিম্নমানের উপকরণ দিয়ে রাস্তা তৈরি

বারাদী প্রতিনিধি: মেহেরপুর সদর উপজেলার পাটকেলপোতা গোরস্তানের সড়কটি নিম্নমানের ইট-বালু দিয়ে তৈরি করা হয়েছে বলে অভিযোগ করেছে গ্রামবাসী। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা পরিষদের নাম করে কয়েকজন শ্রমিক ২৬০ ফুট রাস্তা এইচবিবি করে।

জানা গেছে, গতকাল বেলা ১১টার দিকে আকস্মিক কিছু শ্রমিক শ্যালোইঞ্জিনচালিত টলিযোগে ইট-বালু নিয়ে এসে পাটকেলপোতা গোরস্তানের সড়ক এইচবিবি করা শুরু করেন। কিন্তু নিম্নমানের ইট ও বালু ব্যবহারের বিষয়টি নজরে পড়ে গ্রামের মানুষের। তাছাড়া প্রথম স্তরের ইট ফাঁকা ফাঁকা করে স্থাপন করা হয়। বিষয়টির প্রতিবাদ করা হলেও গ্রামবাসীর কথা কানে না নিয়ে দ্রুত কাজ শেষ করে স্থান ত্যাগ করে শ্রমিকরা। তবে ঠিকাদার কিংবা শ্রমিক সর্দ্দার কেউই সেখানে উপস্থিত ছিলে না। তাদের নাম পরিচয় জানতে চাইলেও গ্রামবাসীর কাছে বিষয়টি এড়িয়ে গেছে শ্রমিকরা। শুধু বলেছে কাজটি জেলা পরিষদের।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে মেহেরপুর জেলা প্রশাসক অ্যাড. মিয়াজান আলী বলেন, কাজ বুঝে নেয়ার দায়িত্ব গ্রামবাসীর। নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হলে গ্রামের মানুষ কাজ বন্ধ করে দেবে। গতকাল অফিসের শেষ সময়ে তিনি বিষয়টি জানতে পারায় আগামী রোববার অফিস শুরু হলে বিষয়টি খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।