অপহৃত আনন্দ হালদার দু লাখ টাকা দিয়ে মুক্ত

টাফ রিপোর্টার: অপহৃত মরাগাং বিলের ক্যাশিয়ার আনন্দ হালদারকে দু লাখ টাকা মুক্তিপণ দিয়ে উদ্ধার করেছে তার পরিবারের লোকজন। গত মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে মুক্তিপণের টাকা দিয়ে তার দু ভাই মেহেরপুরের মুজিবনগর উপজেলার গোপালপুর এলাকার টুপলার বিলের পশ্চিম পাশের মাঠ থেকে তাকে উদ্ধার করে। সকালে দামুড়হুদা উপজেলা স্ব্যস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে।

জানা গেছে, আনন্দ হালদারের দু ভাই বুদো হালদার ও মুন্টু হালদার ২ লাখ টাকা নিয়ে মোবাইলফোনে অপহরণকারীদের কথামতো অপহৃত আনন্দ হালদারকে উদ্ধার করে। এ বিশেষ কোনো মামলা হয়নি বলে জানান তার ভাই বুদো হালদার। তিনি বলেন, আমরা তো কাউকে চিনতে পারেনি, কার বিরুদ্ধে মামলা করবো।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যা রাতে মরাগাং বিলের ক্যাশিয়ার কালিয়াবকরির আনন্দ হালদারকে নিজ বাড়ি থেকে ১০-১২ জন দুর্বৃত্ত অস্ত্রের মুখে অপহরণ করে। রাত সাড়ে ১০টার দিকে মুঠোফোনে অপহরণকারীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এক সপ্তাহের মধ্যে টাকা না দিতে পারলে হত্যার হুমকিও দেয়। ঘটনাটি দামুড়হুদা থানা পুলিশকে অবহিত করলে রাতেই দামুড়হুদা থানার ওসি লিয়াকত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল সাঁড়াশি অভিযান শুরু করে। পরে বুধবার ভোরে পার্শ্ববর্তী মেহেরপুর জেলার মুজিবনগরের গোপালপুরের মাঠ থেকে তাকে উদ্ধার করে। দামুড়হুদা থানার ওসি লিয়াকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিল সংক্রান্ত বিষয় নিয়ে তাকে অপহরণ করা হয়েছিলো।