চুয়াডাঙ্গায় ইয়াবা-গাঁজা ও টাকাসহ আটক তিন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও টাকাসহ তিনজনকে আটক করেছে। গতকাল দুপুরে চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জে অভিযান চালিয়ে ১২ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ২ হাজার ৪০ টাকাসহ ফারুক ও রিপন নামের দু যুবককে আটক করে ডিবি পুলিশ। এছাড়া গতরাত পৌনে ৯টার দিকে চুয়াডাঙ্গা রেল স্টেশনের অদূরে মাছপট্টিতে অভিযান চালিয়ে ১২০ পুরিয়া গাঁজা ও গাঁজা বিক্রির ৩ হাজার ৮শ টাকাসহ কালুববার নামের আরো এক ব্যক্তিকে আটক করে তারা।

পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জের মৃত শহিদুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৩০) ইয়াবা বিক্রেতা। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে ডিবির এসআই আমির আব্বাস ও এসআই ইব্রাহীম আলীর নেতৃত্বে এএসআই রফিকুল ইসলাম রফিক, এএসআই তরিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ফারুকের বাড়িতে অভিযান চালান। এ সময় ইয়াবা বিক্রিকালে ৮ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ২ হাজার ৪০ টাকাসহ আটক করা হয় ফারুককে। তার বাড়ি থেকে একই এলাকার রফিক উদ্দীনের ছেলে রিপনকে আটক করা হয়। তার কাছ থেকে আরও ৪ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের দুজনকে আটক করে মামলাসহ থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে, গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে চুয়াডাঙ্গার মাছপট্টিতে অভিযান চালিয়ে ১২০ পুরিয়া গাঁজা ও ৩ হাজার ৮শ টাকাসহ চুয়াডাঙ্গা হকপাড়ার মৃত সাদেক আলী লস্করের ছেলে কালু ওরফে কালুববারকে আটক করা হয়।