গাংনীর ষোলটাকা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি পুনর্গঠনের লক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার বিকেলে উপজেলা মিলনায়তনে আলোচনাসভা শেষে ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, ভারপ্রাপ্ত সম্পাদক গোলাম মোস্তফা, কৃষক লীগ নেতা ফজলুল হক, আওয়ামী লীগ নেতা হাজি মহাসিন আলী, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের পরিচালক আশরাফুল ইসলাম ভেন্ডার, পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু ও উপজেলা যুবলীগের সহসভাপতি নবির উদ্দিন। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল মান্নানকে আহ্বায়ক, সাইফুল ইসলাম রতন, হাফিজুল ইসলাম, আব্বাস আলী, রাহাজ আলী ও গোলাম কিবরিয়াকে যুগ্মআহ্বায়ক মনোনীত করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী আগামী ৯০ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি এমএ খালেক বলেন, দলের জন্য ত্যাগী ও নিবেদিত প্রাণ যারা তাদেরকে পদ-পদবী দিতে হবে। তাহলে সাংগঠনিক ভিত্তি শক্তিশালী হবে। এর আগে যারা দলের গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে জড়িত ছিলো এবং দুর্নীতিগ্রস্ত তাদেরকে কোনো অবস্থায় দলে ঠাই দেয়া হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করেন তিনি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সবগুলো ইউনিটের কমিটি পুনর্গঠন করা হবে। এ লক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হচ্ছে। সাংগঠনিক ভিত্তি মজবুত করতে সম্মেলনের মাধ্যমে দ্রুততম সময়ে সকল ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি পুনর্গঠনে নেতাকর্মীদের প্রয়োজনীয় নির্দেশনা দেন তিনি।

Gangni pic_04.10.15_(2)