চুয়াডাঙ্গা পুলিশ সুপার কাপ কাবাডির উদ্বোধন আজ

 

ইসলাম রকিব: প্রথমবারের মতো চুয়াডাঙ্গা পুলিশের আয়োজনে চুয়াডাঙ্গায় উদ্বোধন হতে যাচ্ছে পুলিশ সুপার কাপ কাবাডি প্রতিযোগিতা। আজ বুধবার চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে ওই প্রতিযোগিতার উদ্বোধন করবেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস। গতকাল মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান চুয়াডাঙ্গা স্টেডিয়ামে হাজির হয়ে খেলার মাঠ প্রস্তুত ও প্রতিযোগিতার আনুসঙ্গিক প্রস্তুতির খোঁজখবর নেন। এ সময় পুলিশ সুপার বলেন, সারা বছর পুলিশ সদস্যরা জনগণের নিরাপত্তা ও সেবার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত থাকেন। তাদের এ নিরলস পরিশ্রমের একঘেয়েমিতা কাটানোর জন্য গ্রামবাংলার ঐতিহ্যবাহী খেলা কাবাডির আয়োজন বাড়তি আনন্দ জোগাবে বলে আমি বিশ্বাস করি। পুলিশের পাশাপাশি চুয়াডাঙ্গার অন্যান্য টিম ও এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। এ সকল দলকে চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে স্বাগত জানায়।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সুফিউল্লাহ, চুয়াডাঙ্গা সদর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) এএইচএম কামরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম লাড্ডু, যুগ্মসম্পাদক শহিদুল কদর জোয়ার্দ্দার, সরোয়ার হোসেন মধু, নির্বাহী সদস্য ওবাইদুল হক জোয়ার্দ্দার, সাইদুর রহমান মালিক, মেহেরুল্লাহ মিলু, হাফিজুর রহমান হাপু, ফিরোজ উদ্দীন প্রমুখ। উল্লেখ্য চুয়াডাঙ্গা পুলিশ সুপারের আহ্বানে ও চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চুয়াডাঙ্গায় প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে পুলিশ সুপার কাপ কাবাডি প্রতিযোগিতা।

আজ সকাল ৯টায় প্রতিযোগিতা শুরু হলেও বিকেল ৩টায় অতিথিগণ আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন। উদ্বোধনী দিনে সকাল ৯টায় চুয়াডাঙ্গা সদর থানা ও দামুড়হুদা থানা, সকাল ১০টায় আলমডাঙ্গা থানা ও জীবননগর থানা, সকাল ১১টায় চুয়াডাঙ্গা সদর থানা ও চুয়াডাঙ্গা পৌরসভা, বিকেল ৩টায় পুলিশ লাইন ও দামুড়হুদা থানা এবং বিকেল ৪টায় বিজিবি ও চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থা টিম মুখোমুখি হবে।