জীবননগরের ধোপাখালী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকের মারধরে ছাত্রী হাসপাতালে

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার ধোপাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মারধরে নবম শ্রেণির ছাত্রী সানজিদা খাতুন গুরুতর আহত হয়েছে। গতকাল সোমবার সকালে একই বিদ্যালয়ের এক ছাত্রের হাতে লাঞ্ছিত হওয়ার পর বিচার চাইতে গেলে শিক্ষকের হাতে ওই ছাত্রী মারধরের শিকার হয়। পরে আহত অবস্থায় উদ্ধার করে সানজিদাকে জীবননগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

সানজিদা খাতুন জানায়, সকাল ৮টার দিকে বিদ্যালয়ের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়া শেষে সে শ্রেণিকক্ষের দিকে যাচ্ছিলো। এ সময় পাওনা টাকাকে কেন্দ্র করে সপ্তম শ্রেণির ছাত্রী মৌসুমির সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পাশে দাঁড়িয়ে থাকা মৌসুমির বন্ধু দশম শ্রেণির ছাত্র মো. হোসেন বিষয়টি শোনার পর নিজ পায়ের জুতো খুলে সানজিদাকে মারপিট করে বলে অভিযোগ করা হয়। বিদ্যালয়ের ছাত্রের হাতে প্রকাশ্যে লাঞ্ছিত হওয়ায় সানজিদা খাতুন বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলামের কাছে বিচার চাইতে যায়। কিন্তু প্রধান শিক্ষক ছাত্রী সানজিদার কথার কোনো গুরুত্ব না দিয়ে বরং তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন।

এ ব্যাপারে প্রধান শিক্ষক মো. তরিকুল ইসলামের কাছে বিষয়টি জানার জন্য তার মোবাইলফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।