মই ভেঙে আছড়ে পড়ে মারা গেলেন বিদ্যুত মিস্ত্রি হামিদুর

চুয়াডাঙ্গা কেদারগঞ্জ ফিরোজ রোডে বিদ্যুত সংযোগ মেরামত করতে গিয়ে বিপত্তি

 

স্টাফ রিপোর্টার: বিদ্যুতিক তার মেরামত করতে খুঁটিতে উঠে মই ভেঙে আছড়ে পড়ে মারা গেছেন ওজোপাডিকো চুয়াডাঙ্গার সহকারী লাইনম্যান হামিদুর রহমান (৫০)। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের কেদারগঞ্জ ফিরোজ রোডে এ দুর্ঘটনা ঘটে।

দুর্বল মই বেয়ে বৈদ্যুতিক খুঁটিতে ওঠার কারণে সহকারী লাইনম্যানের মৃত্যু হয়েছে বলে মন্তব্য করেছেন হামিদুর রহমানের সহকর্মীরা। তারা ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, বার বার বলার পরও দুর্বল মই বদলে ভালো মই না দেয়ার কারণেই একজন দক্ষ বিদ্যুত মিস্ত্রিকে হারাতে হলো।

জানা গেছে, আলমডাঙ্গার শ্রীরামপুর গ্রামের মতলেব মণ্ডলের ছেলে হামিদুর রহমান চুয়াডাঙ্গা পৌরকলেজপাড়ার আব্দুল গনির বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়ায় বসবাস করতেন। তিনি ওজোপাডিকো চুয়াডাঙ্গার সহকারী লাইনম্যান হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন। গতকাল বেলা ১১টার দিকে সহকর্মীর সাথে নিয়ে ফিরোজ রোডে যান বৈদ্যুতিক তার মেরামতের জন্য। খুঁটিতে মই বেয়ে উপরে উঠতেই মই ভেঙে তিনি আছড়ে পড়েন ড্রেনের মধ্যে। গুরুতর আঘাত পান তিনি। ফায়ার স্টেশনের সদস্যদের সহযোগিতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগেই মারা যান তিনি।