মেহেরপুরে বিএনপির মতবিনিময় অনুষ্ঠিত

 

গাংনী প্রতিনিধি: তৃণমুল পর্যায় থেকে দলকে অধিকতর সংগঠিত ও সক্রিয় করার লক্ষ্যে মেহেরপুর জেলা বিএনপি নেতৃবৃন্দের এক মতবিনিময়সভা গতকাল সদর উপজেলার আমঝুপিতে অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহত্রাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি সভাপতি সাবেক এমপি আমজাদ হোসেন। এ সময় বিএনপির জাতীয় কমিটির নির্বাহী সদস্য সাবেক এমপি মাসুদ অরুন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. মারুফ আহমেদ বিজন, সদর উপজেলা বিএনপি সভাপতি শহিদুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সাধারণ সম্পাদক আবু ওবায়দুল্লাহ সেন্টুসহ দলের জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়সভায় জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আমজাদ হোসেন বলেন, বিএনপিতে ত্যাগী, নিবেদিত ও সংগ্রামী নেতাকর্মীদের মূল্যায়ন করেই আগামীতে জেলা বিএনপির পদ ও দায়িত্ব দেয়া হবে। সেক্ষেত্রে কমিটিতে প্রবীণদের উপদেষ্টা হিসেবে রেখে তরুণদের অগ্রাধিকার দেয়া হবে।