এবার গাংনীর মাথাভাঙ্গা নদীতে নৌকাডুবি : এক যুবক নিখোঁজ

গাংনী প্রতিনিধি: মাত্র দু দিনের ব্যবধানে মেহেরপুরে আবারো নৌকাডুবির ঘটনা ঘটেছে। এবার নিখোঁজ হয়েছে এক যুবক। গাংনী উপজেলার কাজিপুর নামক স্থানে মাথাভাঙ্গা নদীতে ডিঙি নৌকা ডুবে তুষার হোসেন (২৫) নামের এক যুবক নিখোঁজ হয়। তার সন্ধানে স্থানীয়দের পাশাপাশি কাজ করছে ফায়ার সার্ভিস।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাজিপুর মণ্ডলপাড়ার আশরাফুল ইসলামের ছেলে তুষার হোসেন সকালে মাথাভাঙ্গা নদীর ওপারে নিজেদের মরিচ ক্ষেতে কাজ করতে যায়। ফেরার সময় একটি ডিঙি নৌকায় সে নদী পার হচ্ছিলো। মাঝ নদীতে ডিঙিটি ডুবে গেলে সাঁতার না জানা তুষার পানিতে ডুবে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন নদীতে জাল ফেলে তার সন্ধান শুরু করে। কিন্তু ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

এদিকে ফায়ার সার্ভিসের প্রচেষ্টার পাশাপাশি খুলনা থেকে ডুবুরি ডাকা হয়। গতরাত ৮টার দিকে তিনজন ডুবুরি ও তিনজন সহকারী ডুবুরি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। কিন্তু তুষারের কোনো হদিস মেলেনি। শেষ পর্যন্ত গতরাত ১২টার দিকে উদ্ধার কাজ মুলতবি ঘোষণা করা হয়। মেহেরপুর ফায়ার সার্ভিসের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের ডিএডি রফিকুল ইসলাম গতরাতে জানান, অন্ধকারে কাজ করা যাচ্ছে না। নদীতে খুব স্রোত। ঘোলা পানিতে কোনো কিছুই দেখা যাচ্ছে না। মাছ হাতড়িয়ে ধরার মত করে গোটা এলাকা অনুসন্ধান করা হচ্ছিলো। শেষ পর্যন্ত উদ্ধার কাজ মুলতবি করা হয়। আজ ভোর থেকে আবারো উদ্ধার কাজ শুরু হবে।

উল্লেখ্য, গত রোববার বিকেলে জেলার রসিকপুরে ভৈরব নদে নৌকা ডুবে দু ছাত্রী নিখোঁজ হলে সোমবার তাদের মরদেহ উদ্ধার করা হয়।